সালমান শাহ’র সেই গাড়ি পেয়ে আবেগে ভাসলেন সাইমন

বেঁচে থাকলে বাংলা চলচ্চিত্রের ক্ষণজন্মা চিত্রনায়ক সালমান শাহর বয়স 'হতো ৪৯ বছর বছরের কাছাকাছি। স্টাইলে সবার সেরা ছিলেন তিনি। আর নিত্য নতুন মডেলের গাড়ির নে'শা ছিলো তার। সালমান শাহ নেই কিন্তু এখনো রয়ে গেছে তার স্মৃ'তিবিজড়িত অনেক কিছুই।

তেমনই এক গাড়ির খোঁজ পেয়েছেন এই সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সাইমন। সালমান শাহ এর অ'ভিনয়ে মুগ্ধ হয়েই নায়ক হওয়ার স্বপ্ন দেখেছিলেন সাইমন। প্রিয় নায়কের গাড়ির দেখা পেয়েই আবেগে আপ্লুত হয়ে গেছেন তিনি।

সম্প্রতি সালমান শাহ এর ব্যাব'হৃত একটি গাড়ি নিয়ে বেশ কিছু ছবি তুলেছেন সাইমন সাদিক। ফেসবুকে সেই ছবি পোস্ট করে স্বপ্নের নায়ককে নিয়ে নিজের অনুভূ'ত ি ব্যক্ত করেছেন তিনি। মুহুর্তেই ছড়িয়ে পড়েছে তার সেই ছবি ও কথামালা।

সাইমন লিখেছেন, ‘ প্রিয় সালমান শাহ। নিশ্চয়ই আপনি শান্তিতে আছেন। আপনি কি জানেন,আপনার গাড়ি আজ আমাকে কতটা আবেগাপ্লুত করেছে? আপনাকে সামনা-সামনি দেখার সৌভাগ্য হয়নি। কিন্তু আপনার স্পর্শ পাওয়া গাড়ির স্পর্শ নিয়ে মনে হচ্ছিলো,আপনাকেই যেন ছুঁয়ে ফেললাম! আপনার মুখখানা ভাসছিল চোখের সামনে। হঠাৎ মনে হলো আপনি তো কাছে নেই! কী এক অদ্ভুত অনুভূ'ত ি!’

সাইমন আরও লিখেছেন, ‘জানেন আপনার গাড়িটাও অন্য একজন কিনে নিয়েছে! গাড়ির রং ও বদলে ফেলেছে! এটা ভেবে আরও কষ্ট পাচ্ছিলাম, আপনার ভক্ত হিসেবে আমা'দের যে ভালোবাসা আর আবেগ আপনার প্রতি, তা যদি আপনার পরিবারের কারও থাকতো, তাহলে হয়তো এই গাড়িটা আপনার বাড়িতেই থাকতো।

যাই হোক,আমা'র বন্ধু সাকিব শুভকে অনেক ভালোবাসা আমাকে এই অনুভূ'ত ির সম্মুখীন করার জন্য। তবে,আপনার গাড়িটা কিন্তু বস সেই রকম। আপনার জন্য অনেক অনেক দোয়া আর ভালোবাসা।’

Facebook Comments

Related Articles

Back to top button