জেনে নিন বিপিএলের উদ্বোধনী টিকিটের মূল্য!

ব''ঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন অনুষ্ঠান জমকালো আয়োজনের উদ্যোগ নিয়েছে বিসিবি। বলিউডের তারকাদের পাশাপাশি ভারতের স''ঙ্গীতশিল্পীরা মঞ্চ মাতাবেন। জেমস ভক্তদের জন্যও সুখবর আছে। দেশের ব্যান্ড সংগীতের এই কিংবদন্তি শিল্পীও মীরাবাঈকে নিয়ে আসবেন মঞ্চে।

এই অনুষ্ঠান উপভোগ করতে টিকিটের মূল্য সাধারণের ক্রয়ক্ষমতার মধ্যেই রাখতে চায় বিসিবি। বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, গ্যালারির টিকিটের দাম ৩০০ থেকে এক হাজার টাকার মধ্যে রাখা হবে।

আগামী ৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে ব''ঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন অনুষ্ঠান। এই অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্টেডিয়ামে বসেই অনুষ্ঠান উপভোগ করবেন তিনি। শেখ সোহেল জানান, বিকেল ৪টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে অনুষ্ঠান।

দেশের শিল্পীদের দিয়ে অনুষ্ঠান শুরু হবে। রাতে পারফর্ম করবেন ভারতীয় শিল্পীরা। সালমান খান, ক্যাটরিনা কাইফের পাশাপাশি সংগীতশিল্পী সনু নিগমকেও আনতে চায় বিপিএল গভর্নিং কাউন্সিল। আর দেশি-বিদেশি শিল্পীর অংশগ্রহণে উদ্বোধন অনুষ্ঠানের টিকিট বিক্রি করা হবে ৫, ৬ ও ৭ ডিসেম্বর। অনলাইন ছাড়াও মিরপুর বুথে টিকিট পাওয়া যাব'ে বলে জানান শেখ সোহেল।