নিজের অভিনীত ছবির গানেই অসাধারণ ভঙ্গিমায় নেছেছিলেন সুশান্ত, মুহূর্তে ভাইরাল ভিডিও

সুশান্ত সিং রাজপুত ছিলেন এক প্রা’ণবন্ত উজ্জ্বল নক্ষত্র। তাকেই প্রকৃত তারকা বলা সাজে। সারা দেশ জুড়ে এতদিন পরেও আবহমান সুশান্তর চলে যাওয়ার শো’কে আচ্ছন্ন। চলে যাওয়ার পরেও বারবার তাকে ফিরিয়ে আনতে চায় তার অনুরাগীরা।

সুশান্ত তো আমা'দের ছেড়ে চলে গেছে কিন্তু রেখে গেছে তার সৃষ্টি আর অমূল্য স্মৃ'’তিগু'লোকে। গত ১৪ই জুন নিজের ফ্ল্যাটে আ’ত্মঘা’তী হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত তারপর থেকেই শো’কের ভাটা পড়েছে বলিউড সহ সমগ্র দেশে।

অনেক সং’গ্রামের মধ্য দিয়ে বলিউডে নিজের বির’ক্ত করেছিলেন সুশান্ত সিং রাজপুত।শাহরুখ খানের অ’ন্ধ ভক্ত ছিলেন তিনি তাই শাহরুখ খানের মতোই প্রথমে সিরিয়াল তারপর সেখান থেকে বলিউড এই ভাবেই অ'ভিনয় জগতে পা রেখেছিল সুশান্ত।

কিন্তু বলিউডের কিছু অ’ন্ধকার দিক তাকে বাঁ’চতে দিল না। তার প্রতিভা হার মেনে নিয়েছিল বংশ পরিচয় এর কাছে। স্ব’জনপো’ষণ নীতি একপ্রকার শে’ষ করে দিল সুশান্ত সিং রাজপুত ও তার প্রতিভা কে। সুশান্ত সিং রাজপুত এর প্রয়া’ণের পর তার স্মৃ'’তিবিজড়িত নানান ছবি এবং ভিডিও ক্লিপ নিত্যনৈমিত্তিক পোস্ট করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

তার অনুপস্থিতে যা অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়েছে। এই অবধি একটি নতুন ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে তারই অ'ভিনীত ‘ছিঁছড়ে’ ছবির একটি বিখ্যাত গান “খেয়েরিয়াত পুছো‌” গানটিতে অসাধারণ নৃত্য শৈলীতে নাচছেন সুশান্ত।

আমর'া সকলেই জানি সুশান্ত সিং রাজপুত প্রতিভাবান অ'ভিনেতার পাশাপাশি একজন দক্ষ নৃত্যশিল্পী ও ছিলেন। তার নাচের ভ’'ঙ্গিমা মুগ্ধ করত তার ভক্তদের। প্রতিভার অধিকারী ছিলেন তিনি। ভিডিওটা সোশ্যাল মিডিয়ার সামনে আসার সাথে সাথে আ’বেগপ্রবণ হয়ে পড়েছে সুশান্তের ভক্তরা। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

Facebook Comments

Related Articles

Back to top button