‘সব সত্য’ জানানোর জন্য সময় চাইলেন শিপ্রা ও সিফাত

অবসরপ্রা'প্ত মেজর সিনহা মো. রাশেদ খান হ'ত্যাকাণ্ড সম্পর্কে যা জানেন তা বিস্তারিত তুলে ধরবেন শিপ্রা দেবনাথ ও সাহেদুল ইসলাম সিফাত। সোমবার রাতে কক্সবাজারে তাঁরা সাংবাদিকদের বলেন, কিছুদিন সময় দেন। সিনহা হ'ত্যাকাণ্ড সম্পর্কে তাঁরা যা জানেন, সেটাই বিস্তারিত জাতিকে জানাবেন।

শিপ্রা দেবনাথ বলেন, ‘প্লিজ, প্রে ফর আস। সিফাত এবং আমি আপনাদের প্রতি অনেক কৃতজ্ঞ। আপনারা আমা'দের পাশে ছিলেন, পাশে থাকবেন। আপাতত এতটুকুই বলার আছে। আমর'া প্রত্যেকটা কথা বলব। প্রত্যেকটা সত্যি বলব। একটু সময় দেন। প্রচুর গু'জব শোনা যাচ্ছে। আমর'া বিভ্রা'ন্তিমূলক নিউজ চাই না। ‘

এদিকে সাহেদুল ইসলাম সিফাত সাংবাদিকদের বলেন, মানসিকভাবে শারীরিকভাবে আমি সম্পূর্ণ সুস্থ আছি। আমা'র পায়ে গু'লি লাগেনি। আশা করি সুষ্ঠু ত'দন্ত হবে। আমা'দের একটু সময় দেন।

গত ৩১ জুলাই টেকনাফে মেরিন ড্রাইভে পুলিশের গু'লিতে নি'হত হন সিনহা রাশেদ। এ সময় তার স'ঙ্গে ছিলেন সাহেদুল ইসলাম সিফাত। হ'ত্যার পর পুলিশ সিনহারা যে রিসোর্টে উঠেছিলেন সেখানে তল্লা'শি করেন। ম'দ ও গাঁ'জা রাখার অ'ভিযোগে শিপ্রাকে গ্রে''প্ত ারে পুলিশ। তার বিরু'দ্ধে মা'দক আইনে মা'মলা করা হয়। আর সিফাতের বিরু'দ্ধে হ'ত্যা মা'মলা করে পুলিশ।

ভ্রমণ বি'ষয়ক তথ্যচিত্র নির্মাণের জন্য মেজর (অব.) সিনহা, শিপ্রা, সিফাত ও তাসকিন ৩ জুলাই থেকে কক্সবাজারে অবস্থান করছিলেন।

Facebook Comments
Back to top button