আলুর তরকারি খেতে না চাওয়ায় স্বামীকে পি’টিয়ে হাসপাতালে পাঠাল স্ত্রী!

আলুর তরকারি রান্না করেছিলেন স্ত্রী। কিন্তু ডায়াবেটিসের কারণে স্বামী তা খেতে চাননি। আর তাতেই ক্ষি'প্ত হয়ে স্বামীকে বেধড়ক পি’টুনি দিয়ে হাসপাতালে পাঠিয়েছেন স্ত্রী! ভারতের গু'জরাটের আহমেদাবাদ শহরের ভাসনা এলাকায় এ ঘটনা ঘটেছে। খবর এই সময়ের।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জানিয়েছে, নি'র্যাতনের শিকার হর্ষদ গোহেল (৪০) গু'রুতর জ'খম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার কাঁধের হাড় ভেঙে গেছে। এ ঘটনায় স্ত্রীর বিরু'দ্ধে তিনি থানায় অ'ভিযোগ করেছেন।

সরাইনগরের বাসিন্দা হর্ষদ গোহেলের অ'ভিযোগ, তার চারজন কন্যা রয়েছে। নিত্যদিন ঝগড়া বাঁধে তার স্ত্রীর স'ঙ্গে। শুক্রবার রাতে স্ত্রীকে জিজ্ঞাসা করেন রাতে কী রান্না হয়েছে। স্ত্রী জানায়, তিনি আলুর তরকারি রান্না করেছেন। আর স'ঙ্গে রুটি।

মা'মলার অ'ভিযোগে হর্ষদ লিখেছেন, আমি তখনই মানতে চাইনি। স্ত্রীকে জিজ্ঞাসা করি আমা'র শরীরের জন্য আলু ভালো নয় জেনেও কেনো আলুর তরকারি রান্না করলে। এই কথা শুনতে আমা'র স্ত্রীর ভালো লাগেনি। এরপরই সে আমায় হে'নস্থা করতে শুরু করে।

স্ত্রীর চেঁচামেচিতে জবাব দিতে গেলে বাথরুম থেকে সে একটি লাঠি নিয়ে এসে বেধড়ক মা'রধর করেন বলে অ'ভিযোগ হর্ষদের। এ সময় প্রাণে বাঁচতে হর্ষদ চিৎকার করতে শুরু করলে তার পরিবার ছুটে গিয়ে তাকে উ'দ্ধার করে।

গু'রুতর জ'খম অবস্থায় এলিসব্রিজ এলাকায় ভিএস হাসপাতালে নিয়ে যাওয়া হয় হর্ষদকে। তার ডান কাঁধের হাড় ভেঙে গেছে। এ ঘটনায় ভিএস হাসপাতালে একটি মেডিকো লিগ্যাল কেস ফাইল করা হয়েছে। পরে ভাসনা পুলিশ মা'রধর করা ও স্বামীকে হে'নস্থা করার অ'ভিযোগে ওই মহিলার বিরু'দ্ধে মা'মলা দায়ের করেছে।

Facebook Comments

Related Articles

Back to top button