কারাগারে ওসি প্রদীপের নাম ধরে চিৎকার করে বন্দিরা!

কক্সবাজারের কারা'গারে থাকা কয়েদিদের মধ্যে অনেকেই রয়েছেন টেকনাফ থানার বিতর্কিত ওসি প্রদীপের করা মা'মলার আ'সামি। সেই প্রদীপ তাঁদের স'ঙ্গী 'হতে চলেছেন বলে বৃহস্পতিবার দুপুরে কারা'গারের ভেতর খবর চাউর হলে ওই কয়েদিরা ক্ষো'ভ নিয়ে অ’পেক্ষায় ছিলেন।

শত শত কয়েদি অধীর অ’পেক্ষায় ছিলেন প্রদীপের কারা'গারে ঢোকার দৃশ্যটি একটু হলেও অবলোকন করতে। কিন্তু তাঁদের সেই ইচ্ছা পূরণ হয়নি আ'দালতের কার্যক্রম সারতে দেরি হওয়ার কারণে। রাত ১০টার পরই আ'দালত থেকে ওসি প্রদীপ, পরিদর্শক লিয়াকতসহ সাত পুলিশ আ'সামিকে কারা'গারে নিয়ে যাওয়া হয়। ততক্ষণে নিয়মানুযায়ী কারা'গারের সব ওয়ার্ড বন্ধ হয়ে গিয়েছিল।

ব'ন্দিদের মধ্যে ক্ষো'ভ লক্ষ করে কারা' ক'র্তৃপক্ষ ওসি প্রদীপ, পরিদর্শক লিয়াকতসহ সাত আ'সামিকে আলাদাভাবে রাখার ব্যবস্থা করেছেন। এ সত্ত্বেও গতকাল সকাল থেকেই ব'ন্দিরা ওসি প্রদীপের নাম ধরে চিৎকার করে নানা কথা বলেন। পরিস্থিতি খারাপ হওয়ার আশঙ্কায় সাত আ'সামিকে সকাল থেকে ওয়ার্ডের বাইরে বের হওয়ার সুযোগ দেওয়া হয়নি।

ব'ন্দিদের স'ঙ্গে নিয়মমাফিক দেখা করা তাঁদের স্বজনদের সূত্রে এ তথ্য জানা গেছে। তবে কারা'গারের তত্ত্বাবধায়ক মোজাম্মেল হোসেন বলেছেন, কারা'ভ্যন্তরে কোনো সমস্যা নেই, সব ঠিকঠাক রয়েছে।

Facebook Comments

Related Articles

Back to top button